তালায় খাসজমি নিয়ে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২১ | আপডেট: ৭:০০:অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২১
তালায় সাংবাদিক কর্মশালায় বক্তব্য রাখছেন উত্তরণের প্রকল্প সমন্বয়কারী জাহিন শামস সাক্ষর।

সাতক্ষীরার তালায় খাসজমি ও উত্তরাধিকারের অধিকারসমূহ বিষয়ে উপজেলা পর্যায়ে কর্মরত গণমাধ্যম কর্মীদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ জুলাই) সকালে উইমেন জব ক্রিয়েশন সেন্টারের সেমিনার কক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা উত্তরণের ‘আমার’ প্রকল্পের উদ্যোগে এবং ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে অনুষ্ঠিত কর্মশালায় প্রকল্পের উদ্দেশ্যে ও লক্ষ্য নিয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন উত্তরণের আমার প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী জাহিন শামস সাক্ষর।

 

এ সময় উত্তরণ কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান জমাদ্দার, আমার প্রকল্পের মনিটরিং ও ইভোলিয়েশন অফিসার মোঃ মুস্তাফিজুর রহমান, প্রোগ্রাম অফিসার সিরাজুল ইসলাম, লিগ্যাল এইডের এড. মেজবাউর রহমান, তালা ব্র্যাঞ্চ ম্যানেজার মোঃ রবিউল ইসলাম, পাটকেলঘাটা ব্র্যাঞ্চ ম্যানেজার মোঃ বদরুজ্জামান, জাতপুর ব্র্যাঞ্চ ম্যানেজার শুধাংশু শেখর হালদার ও মাঠকর্মী বায়জিদ হোসেন প্রমুখ।

 

কর্মশালায় সরকারি খাস জমির সঠিক বন্টন, নারীর প্রতি সমতা ও সম্পত্তির ন্যায্য প্রাপ্তিতে অধিকার, সমাজের ভাতাভোগিদের সহায়তা করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলােচনা করা হয়। উক্ত কর্মশালায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত উপজেলার ২০ জন সাংবাদিক অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা