চুকনগরে গৃহবধূর ঘরে প্রবেশ করে গায়ে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১ | আপডেট: ৮:৩৯:অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

চুকনগরে ঘরে প্রবেশ করে গায়ে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে এক গৃহবধুকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় গৃহবধুর স্বামী বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে ডুমুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ডুমুরিয়া উপজেলার কুলবাড়িয়া গ্রামের নুর ইসলাম শেখের পুত্র মোঃ ইয়াসিন শেখ (২৮) প্রাপ্ত অভিযোগ বলেন, গত ১৩/০৭/২০২১ইং তারিখ রাত অনুমান সাড়ে ৮টার দিকে একই গ্রামের একলাস গাজীর পুত্র জাহাঙ্গীর গাজী (২২) নামে এক যুবক তিনি বাড়িতে না থাকার সুযোগে মুখে কাপড় বেঁধে তার কাছে থাকা পেট্রোলের বোতল নিয়ে তার বসতবাড়ির মধ্যে অনাধিকার প্রবেশ করে স্ত্রী মোছাঃ শিরিনা বেগম (২৩)কে শয়ন কক্ষে পেয়ে কোন কিছু বুঝে উঠার আগেই তার গলা চেপে ধরে।

এরপর ১নং বিবাদী সাথে আনা পেট্রোল বাদীর স্ত্রীর মুখের ভিতর দিয়ে জোরপূর্বক খাইয়ে দেয়। এসময় বিবাদী তার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে সমস্ত শরীরে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়ার চেষ্টা চালায়। তখন তার স্ত্রী প্রাণে বাঁচার জন্য ডাকচিৎকার দিলে বাদীর পিতা নুর ইসলাম শেখ দ্রুত স্ত্রীর শয়নকক্ষে এসে ১নং আসামীকে ঝাপটে ধরে। তখন ধস্তাধস্তির একপর্যায়ে ২নং বিবাদী রেবেকা বেগম ও ৩নং বিবাদী হাবিবুর রহমান শেখ তার স্ত্রীর শয়নকক্ষে এসে স্ত্রী ও পিতাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। এসময় ১নং বিবাদী ঘরে থাকা শো-কেসের ভিতর ড্র এর ভিতর রক্ষিত গরু বিক্রয়ের নগত ৫২হাজার টাকা নিয়ে জীবননাশের হুমকী দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

 

এসংবাদে বাদী দ্রুত বাড়িতে এসে আহত অবস্থায় তার স্ত্রীকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
উল্লেখ ১নং বিবাদী গত ১মাস আগে তার স্ত্রীর মোবাইল ফোন চুরি করায় স্থানীয় ইউপি সদস্যের শালিসী বৈঠকের মাধ্যমে মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। একারণে তাদের মধ্যে শত্রুতার সৃষ্টি হয়।

এঘটনায় গৃহবধুর স্বামী বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান বরাবর একটি অভিযোগ দায়ের করেছে। এব্যাপারে ১নং বিবাদী জাহাঙ্গীর গাজী তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন। ওসি মোঃ ওবাইদুর রহমান বলেন, অভিযোগ হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা