পাটকেলঘাটায় জেলা ছাত্রলীগের নির্দেশনায় জনসচেতনতা মূলক প্রচারনা ও মাস্ক বিতরন

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, জুন ২৪, ২০২১ | আপডেট: ৪:০২:অপরাহ্ণ, জুন ২৪, ২০২১

বিশ্বব্যাপি করোনা (কোভিড-১৯) মহামারীতে এখন পর্যন্ত আক্রান্ত প্রায় ১৮ কোটি ৫০ লক্ষ মানুষ এবং এ পর্যন্ত মৃত্য বরণ করেছে প্রায় ৩৯ লক্ষ ১০ হাজার মানুষ। বাংলাদেশে এ পর্যন্ত আক্রান্ত প্রায় ৮ লক্ষ ৭০ হাজার মানুষ এবং মৃত্যু প্রায় ১৩ হাজার ৮০০ শত মানুষ।

 

সীমান্তবর্তী জেলা সাতক্ষীরা ব্যাপি ৩য় সপ্তাহের লকডাউন চলমান, এরই মধ্যে সাতক্ষীরা জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে প্রায় ৬৫ জন ও উপসর্গ নিয়ে মারা গেছে অনন্ত ২৯০ জন। এমন পরিপ্রেক্ষিতেও সারাদেশের ন্যায় সাতক্ষীরা জেলা সহ পাটকেলঘাটা থানার জনসাধারনের অসচেতন ভাবে ঘোরাফেরা ও মাস্ক ব্যবহারে অনিহা থাকায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের  নির্দেশনায় পাটকেলঘাটা বাজারে জনসচেনতা মূলক প্রচারনা ও মাস্ক বিতরন করা হয়। প্রচারনায় সবাইকে ঘরে অবস্থান সহ অতিব প্রয়োজনে বাইরে আসলেও সকলকে মাস্ক অবশ্যই সঠিক ভাবে ব্যবহারের অনুরোধ জানানো হয়।

উক্ত জনসচেতনতা মূলক প্রচারনা ও মাস্ক বিতরনে শেখ ফাহিম কার্জন এর নেতৃত্বে উপস্থিত ছিলেন শেখ আল মামুন, মনিরুজ্জামান বাপ্পি, নিশাত সম্রাট, মীর, ইমন সহ এলাকার সচেতন যুব সমাজ। তারা পাটকেলঘাটা বাজারের পাঁচ রাস্তা মোড়, কলেজ রোড, গোডাউন রোড, কালিবাড়ি রোড, হাইস্কুল রোড, পল্লী বিদ্যুৎ রোড, ওভার ব্রিজ সহ পাটকেলঘাটার প্রায় সব অলি-গলিতে জনসচেতনা মূলক প্রচারনা ও মাস্ক বিতরন করেন।

 

 

এ আর


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স