দেবহাটায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, জুন ৩, ২০২১ | আপডেট: ৫:২২:অপরাহ্ণ, জুন ৩, ২০২১
সাতক্ষীরার দেবহাটা উপজেলায় আশিকুর রহমান জুয়েল (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা।

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় আশিকুর রহমান জুয়েল (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা।

বুধবার (২ জুন) রাত ৮ টার দিকে দেবহাটা উপজেলা সদরের পোস্ট অফিস সংলগ্ন এলাকায় এই হত্যাকা- সংঘটিত হয়। নিহত জুয়েল সদর ইউনিয়নের মৃত আনিছুর রহমানের ছেলে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের মা চায়না খাতুন জানান, জুয়েল প্রতিদিনের মত সন্ধার পরে বাড়ির সামনে পুকুর পাড়ে সিড়িতে বসে ছিল। নির্দিষ্ট সময় পর সে ঘরের ভিতরে না আসায় তার মোবাইল ফোনে কল করলে নাম্বারটি বন্ধ দেখায়। এসময় আমার ভাই মনিকে ফোন করলে সে বাড়িতে আসে। এরপর পুকুর পাড়ে রক্ত দেখা যায়। এছাড়া মরদেহ টেনে নিয়ে যাওয়া দাগ পড়ে থাকে। পরে খুঁজতে খুঁজতে বাড়ির পাশ্ববর্তী আরেকটি পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পায়। তবে জুয়েলের মাথা সহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায় ।

ওসি বিপ্লব কুমার সাহা আরও জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে একাধিক কোপের দাগ রয়েছে। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওসি আরও জানান,তবে জুয়েলের মাথা ও নাকের উপর ধারালো অস্ত্রের দুইটি আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান। এঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স