দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আম ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, মে ৪, ২০২১ | আপডেট: ৪:৩১:অপরাহ্ণ, মে ৪, ২০২১
দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধে মারপিটের ঘটনায় নিহত রফিকুল ইসলাম।

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ছাই ফেলাকে কেন্দ্র করে মারপিটে আম ব্যাবসায়ী রফিকুল ইসলাম নিহত হয়েছে। মঙ্গলবার (৪ মে) সকাল ৯ টার দিকে দেবহাটা উপজেলার মাটিকোমড়া গ্রামে ঘটেছে। নিহত ব্যক্তি মাটিকোমড়া গ্রামের মোজাম্মেল সরদারের ছেলে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের ছেলে আব্দুর রহমান জানান, দীর্ঘদিন ধরে তাদের প্রতিবেশী মৃত ঈমান আলী সরদারের ছেলে বাশারাত সরদারের পরিবারের সাথে তাদের জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। তাদের বাড়ীর পূর্বপাশের পুকুর পাড়ে প্রতিপক্ষ বাশারাতের পরিবার ময়লা আবর্জনা ফেলে নোংরা করে আসছিল। একপর্যায়ে মাটিকোমড়া গ্রামের ইমাম সরদারের ছেলে বাশারাত হোসেন (৪৫), তার স্ত্রী বাশিনূর নাহার তারা(৩২) এবং একই গ্রামের মৃত কুরমান আলীর ছেলে শাহজাহান আলী (৫৫) সংঘবদ্ধ ভাবে তার উপর হামলা চালায়। এতে আম ব্যবসায়ী রফিকুল ইসলাম মারা গেলে তাকে ফেলে পালিয়ে যায়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ ও দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স