তালায় কৃষকদের মাঝে বিনা মূল্যে ধানের বীজ ও সার বিতারণ

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১ | আপডেট: ১২:৪৫:অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১
প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাংসদ এড. মুস্তফা লুৎফুল্লাহ।

সাতক্ষীরা তালা উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে উফলী আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতারণ করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা কৃষি পূনর্বাসন বাস্তবায়নে তালা শিল্পকলা একাডেমির হলরুমে ১২টি ইউনিয়নের ১২শ কৃষকের মাঝে এসব বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ-উল-হাসান এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হাজিরা খাতুন।

তালা উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শুভ্রাংশু শেখর দাশ এর সঞ্চালনায় বিশেষ অতিথি অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার, ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাপড়ি,শহীদ মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ ইনামুল ইসলাম, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার হাজিরা খাতুন বলেন, ২০২১-২২ মৌসুমে আউশ প্রনোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে উফশী আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতারণ করা হয়েছে। প্রতি কৃষকের মাঝে ৫ কেজি ধানের বীজ, ২০ কেজি ডিএমপি সার ও ১০ কেজি এমওপি সার বিনা মূল্যে দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা