সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনাকালীন উপহার প্রদান

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২১ | আপডেট: ৮:০৩:অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২১
সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কোভিড-১৯ করোনাকালীন কবি-সাহিত্যিক, শিল্পী, কলাকুশলী ও সাংস্কৃতিক কর্মীদের মাঝে সম্মানী ভাতার চেক প্রদান করছেন বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কোভিড-১৯ করোনাকালীন কবি-সাহিত্যিক, শিল্পী, কলাকুশলী ও সাংস্কৃতিক কর্মীদের মাঝে সম্মানী ভাতা প্রদান করা হয়েছে।

রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমি’র আয়োজনে প্রধান অতিথি হিসেবে এ সম্মানী ভাতার চেক তুলে দেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা সভাপতি কণ্ঠশিল্পী আবু আফ্ফান রোজ বাবু, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা সাধারণ সম্পাদক কণ্ঠশিল্পী শামীমা পারভীন রত্মা প্রমুখ।

সাতক্ষীরা জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কোভিড-১৯ করোনাকালীন ৩১৪ জন কবি-সাহিত্যিক, শিল্পী, কলাকুশলী, সাংস্কৃতিক কর্মীদের মাঝে প্রত্যেককে ১০ হাজার টাকা করে সম্মানী ভাতা প্রদান কর্মসুচির উদ্বোধন করা হয়।

এসময় সাতক্ষীরা জেলা প্রশাসকসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা তারা অনুষ্ঠানে কেউ উপস্থিত ছিলেন না। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স