করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরায় ৬ ঘন্টার ব্যবধানে এক নারীসহ দুই জনের মৃত্যু

প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২১ | আপডেট: ১:৫০:অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২১

করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ৬ ঘন্টার ব্যবধানে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে, করোনায় আক্রান্ত হয়ে আজ পর্যন্ত জেলায় মারা গেছেন মোট ৩৯ জন। আর ভাইরাসটির উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন আরো অন্ততঃ ১৬৩ জন। সোমবার (১৯ এপ্রিল) ভোর রাত দেড় টা থেকে সকাল সাড়ে ৭ টার মধ্যে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়

মৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোশারফ হোসেন (৮৬) ও যশোর জেলার ঝিকরগাছা থানার খোরশা গ্রামের কামাল হোসেনের স্ত্রী লিপি খাতুন (৩৫)।

মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে গত ৮ এপ্রিল মোশারাফ নামের ওই বৃদ্ধ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পজিটিভ ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি ভোর রাত দেড়টার দিকে মারা যান।

এদিকে, করোনা আক্রান্ত হয়ে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনটে সকাল সাড়ে ৭ টার দিকে মারা যান লিপি নামের ওই নারী। তিনি করোনা আক্রান্ত হয়ে গত ১২ এপ্রিল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়েত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দুই ব্যক্তির লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স