সাতক্ষীরায় কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ শুরু

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২১ | আপডেট: ৫:১১:অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২১
সাতক্ষীরায় কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজের টিকা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল টিকা নেওয়ার মধ্য দিয়ে শুরু হয়।

সাতক্ষীরায় কোভিড-১৯ এর টিকা গ্রহণের দ্বিতীয় ডোজ এর কার্যক্রম শুরু হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১০ টায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল টিকা নেওয়ার মধ্য দিয়ে শুরু হয়। এসময় প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা সদর হাসপাতালে টিকা গ্রহণ করেছেন।

এছাড়া কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিয়েছেন সাতক্ষীরা- ১ আসনের সংসদ সদস্য অ্যাাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ।

সাতক্ষীরার সিভিল সার্জন হুসাইন শাফায়েত জানান, সাতক্ষীরা সদর হাসপাতাল, মেডিকেল কলেজ হাসপাতালসহ ছয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একযোগে আজ সকাল থেকে কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজের টিকা দেওয়ার কাজ শুরু কয়েছে। একটানা ১২ দিন এ টিকা প্রদান কার্যক্রম চলবে। তিনি আরো জানান, এই টিকা গ্রহনের জন্য প্রতিটি হাসপাতালে ১৬ জন সেবিকা ও ৩২ জন স্বেচ্ছাসেবক কাজ করছেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল টিকা গ্রহণের পর বলেন, এর কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। সকলকে টিকা নিতে হবে। বিশ্বের অনেক ধনী দেশ থাকতেও বাংলাদেশের মত একটি দেশে এত তাড়াতাড়ি টিকা পাওয়ায় তিনি প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি এ সময় টিকা গ্রহণে করতে পেরে নিজেকে গর্বিত বোধ করছেন।

উল্লেখ্য, এর আগে জেলায় প্রথম ডোজ করোনা নেয়ার জন্য রেজিস্ট্রশন করেন ৯৮ হাজার ৮৫২ জন। এরমধ্যে টিকা গ্রহন করেছেন মোট ৭৮ হাজার ৯৪৫ জন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স