তালার সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠে শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১ | আপডেট: ১১:৫৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

তালা উপজেলার জাতপুর সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠে শহীদ মিনার স্থাপনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১ টায় স্কুল মাঠে উক্ত ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন ‘৭১ এ মুক্তিযুদ্ধে সব হারানো শিশু রাজ কুমারী সরকার ও সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠের ম্যানেজিং কমিটির সভাপতি, উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন।

 

শিক্ষক স্বদেশ কুমার মল্লিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিএল কলেজের প্রাক্তন অধ্যক্ষ শামসুন নাহার, অত্র বিদ্যাপীঠের বিদ্যুৎসাহী সদস্য ও শহীদ মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ এনামুল ইসলাম, তালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন ডেপুটি কমান্ডার আলাউদ্দীন জোয়ার্দ্দার, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহাবুদ্দীন বিশ্বাস, ভূমিজ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অচিন্ত্য সাহা, শিশুতীর্থের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন, বীর মুক্তিযোদ্ধা একেএম আতিয়ার রহমান, সমাজ সেবক ইয়াকুব আলী বিশ্বাস, প্রাক্তন শিক্ষক আব্দুস সবুর, মোহাম্মদ আলী প্রমুখ। এরআগে স্কুলে নির্মিত অস্থায়ী শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে ভাষা শহীদদের প্রতি অকৃত্রিম ভালবাসা ও শ্রদ্ধা নিবেদন করা হয়।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা