পাটকেলঘাটায় অসহায়দের মাঝে ফ্রেন্ডস গ্রুপ এর মশারী বিতরণ

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১ | আপডেট: ৯:৩৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১
পাটকেলঘাটায় অসহায়দের মাঝে ফ্রেন্ডস গ্রুপ এর পক্ষ থেকে মশারী বিতরণ করছেন থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ।

সাতক্ষীরার পাটকেলঘাটায় অসহায়দের মাঝে ফ্রেন্ডস গ্রুপ- ২০০০ এর পক্ষ থেকে মশারী বিতরণ করা হয়েছে। শুক্রবার(১৯ ফেব্রুয়ারী) বিকাল ৫টায় পাটকেলঘাটা ফুটবল মাঠে গ্রুপটির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বন্ধু পুনর্মিলনী-২০২১ এর আলোচনা সভা ও মশারী বিতরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

 

মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে, উত্তম কুমার পাল ও সৌমিত্র দেবনাথ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মশারী বিতরণ ও বক্তব্য রাখেন পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ।

এ সময় উপস্থিত ছিলেন, গ্রুপের রূপায়ন হাজরা, লক্ষণ দাশ, বিপ্লব মন্ডল, রাজ নারায়ন ঘোষ, সুশংকর ঘোষ, হুমায়ন কবির মিলন, জাহিদুর রহমান সুমন, মফিজুল ইসলাম, জয়ন্ত বিশ্বাস, শরিফুল ইসলাম, স্বপন মজুমদার, লিটন ঘোষ, মকিতুজ্জামান রুবেল, খালিদ হোসেন ও সঞ্জয় রায় প্রমুখ।

 

অনুষ্ঠানে ৩শ ৩৪টি গরীব ও অসহায় পরিবারের মাঝে মশারি বিতরণ করা হয়।

উল্লেখ্য, ফ্রেন্ডস গ্রুপ ২০০০ একটি সামাজিক সংগঠন। ২০১৭ সালের ১৭ই নভেম্বর সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়, কুমিরা মাধ্যমিক বিদ্যালয় এবং কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় এর এসএসসি- ২০০০ ব্যাচ এর কিছু বন্ধুর উদ্যোগে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে।

 

বিগত ৩ বছর যাবৎ সংগঠনটি অবসরপ্রাপ্ত শিক্ষকদের মাঝে সম্মাননা স্মারক প্রদান, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ, রক্তদান কর্মসূচী, বিনা মূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা, অসহায়দের আর্থিক সহায়তা, বিনামূল্যে চিকিৎসা সেবা, ত্রাণ সহায়তা এবং স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালনসহ আনন্দ বিনোদনের জন্য বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে আসছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স