আশাশুনিতে ট্রলার ডুবির ঘটনায় আরও একজনের মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড সদস্যরা

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১ | আপডেট: ৭:০৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুড়িকাউনিয়া লঞ্চঘাট এলাকায় কপোতাক্ষ নদের ভাঙন পয়েন্টে প্রবল স্রোতে ট্রলার ডুবির ঘটনার তিনদিন পর নিখোঁজ হওয়া তিন শ্রমিকের মধ্যে আরও একজন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এই নিয়ে দুইজনের মরদেহ উদ্ধার করা হলো। এর আগে বৃহস্পতিবার দুপুরে ফায়ার সার্ভিস ও কোষ্টগার্ডের দুটি ডুবুরিদলের শ্বাসরুদ্ধকর অভিযানে নিঁখোজ শ্রমিক বাবরালী গাজীর মরদেহ উদ্ধার করে। বাকী একজনের উদ্ধারের চেষ্টা অব্যহত রয়েছে।

আশাশুনির প্রতাপনগর ইউপির চেয়ারম্যান শেখ জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরের দিকে প্রতাপনগরের কুড়িকাহুনিয়া লঞ্চঘাটের এলাকার চরে শফিকুল সানার মরদেহ ভেসে উঠলে তাকে উদ্ধার করে কোস্ট গাডের সদস্যরা। নিহত শফিকুল সানা আশাশুনি উপজেলার বকচর গ্রামের ফজলে সানার ছেলে।

আশাশুনির প্রতাপনগর ইউপির চেয়ারম্যান শেখ জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,দুপুরে নিখোঁজ শফিকুল সানার মরদেহ উদ্ধার করেছে কোস্ট গাডের সদস্যা। তবে এখনো আজিজ নামের এক শ্রমিক নিখোঁজ রয়েছে। বাকী একজনের উদ্ধারের চেষ্টা অব্যহত রয়েছে।

প্রসঙ্গত,মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে বাঁধ নির্মাণের কাজে যাওয়ার সময় কুড়িকাউনিয়ায় ঘূর্ণিঝড় আম্পানে কপোতাক্ষ নদের বেড়িবাঁধ ভেঙে সৃষ্ট খালে ট্রলার ডুবির ঘটনা ঘটে। ট্রলারটিতে থাকা ১২ জন শ্রমিকের মধ্যে নয়জনকে উদ্ধার করা সম্ভব হলেও তিনজন নিখোঁজ ছিল। তার মধ্যে গেলো দুই দিনে দুইজনের মরদেহ উদ্ধার হয়েছে।

 

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স