করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে এক নারীসহ দুই জনের মৃত্যু

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১ | আপডেট: ৭:৪০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ৮ ঘন্টার ব্যবধানে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে, জেলায় করোনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্ততঃ ১৫২ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৩২ জন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোর ৪ টা থেকে দুপুর ১২ টার মধ্যে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
মৃত ব্যক্তিরা হলেন,আশাশুনি উপজেলার বদরতলা ছয়কোনা গ্রামের মৃত আব্দুর রহমানের স্ত্রী রাবেয়া (৬৮) ও একই উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের পুলিন মিস্ত্রীর ছেলে রনজিত মিস্ত্রী (৫৫)।

মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট, নিউমোনিয়া ও ডায়াবেটিসসহ নানা উপসর্গ নিয়ে গত ১৬ ফেব্রুয়ারী রাবেয়া নামের ওই নারী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪ টার দিকে তিনি মারা যান। এদিকে, একই উপসর্গ নিয়ে গত ১২ ফেব্রয়ারী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন রনজিত মিস্ত্রী। তিনিও বেলা ১২ টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দুই ব্যক্তির লাশ দাফন ও সৎকারের অনুমতি দেয়া হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স