উত্তরণের ওয়াশ বিষয়ক সচেতনতা বৃদ্ধি ও চাহিদা নিরুপণ সভা

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০ | আপডেট: ১:১১:পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০
উত্তরণের ওয়াশ বিষয়ক সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা পৌরসভার মেয়র তাসকিন আহম্মেদ চিশতী।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বেলা ১১ টায় বে-সরকারী সংস্থা উত্তরণ এর আয়োজনে সাতক্ষীরা পৌরসভার দায়িত্বশীল প্রতিষ্ঠানের সাথে ওয়াশ বিষয়ক সচেতনতা বৃদ্ধি ও চাহিদা নিরুপণ সভা অনুষ্ঠিত হয়।

 

নেদারল্যান্ড সরকারের অর্থায়নে, দাতা সংস্থা সিমাভীর সহায়তায়, ওয়াশ এসডিজি ফেজ-২ প্রকল্পের আওতায় সাতক্ষীরা পৌরসভার হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা পৌরসভার মেয়র তাসকিন আহম্মেদ চিশতী। উত্তরণের সংশ্লিষ্ট প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর হাসিনা পারভীনের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র ফারহা দীবা খান সাথী, পুরুষ কাউন্সিলরগণ, নারী কাউন্সিলরগণ, সহকারী প্রকৌশলী, বস্তি উন্নয়ন কর্মকর্তা, সচিব, ওয়াশ বিষয়ক সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারী, ব্যবসায়ী, ইমাম, পুরোহিত, সাংবাদিক, প্রাকটিক্যাল একশন প্রতিনিধি, এইচপি প্রতিনিধিসহ অন্যান্যরা।

 

সভায় পৌরসভার ৯টি ওয়ার্ডের ওয়াশ বিষয়ক সচেতনতা বৃদ্ধি ও চাহিদা নিরুপণ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এ সময় “গ্রিন সাতক্ষীরা, ক্লিন সাতক্ষীরা” গঠনে সকলের সহযোগিতা কামনা করে দাতা সংস্থা সিমাভী ও বাস্তবায়নকারী সংস্থা উত্তরণ এর কার্যক্রমের প্রশংসা করেন সভার সভাপতিসহ অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা