আশাশুনির বড়দলে শুভ বড়দিন উৎসব বিভিন্ন কর্মসূচি পালন

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০ | আপডেট: ৯:২৮:অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০
বড়দলে বড়দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ওসি মোঃ গোলাম কবির।

আশাশুনি উপজেলার বড়দলে মুজিব শতবর্ষে মানব জাতিকে পাপ মুক্ত করার জন্য মুক্তিদাতার আগমনে খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শুভ বড়দিন উদ্যাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে ইউনিয়নের বিভিন্ন গীর্জা ও মন্দিরে এ উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

বড়দল ইউনিয়নের জামালনগর যীশু হৃদয় ক্যাথলিক গীর্জা কর্তৃপক্ষের আয়োজনে ক্যাথলিক গির্জা মন্দিরে মন্দিরের সভাপতি মাষ্টার লালন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবির।

বিশেষ অতিথি ছিলেন, বড়দল ইউপি চেয়ারম্যান আব্দুুুল আলিম মোল্যা, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, ইউপি সদস্য মফিজুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা পউল সরকার, সাংবাদিক শফিকুল ইসলাম প্রমুখ। এছাড়া বড়দল ফ্রান্সেস জেভিয়ার গির্জা, জামালনগর গীর্জা, বুড়িয়া ফাতেমা রানী তীর্থ স্থান ও দুর্গা মন্দিরে অনুরুপ অনুষ্ঠান করা হয়। সুভাষ লালন মাষ্টারের সভপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বড়দল ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মোল্যা।

বড়দল ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আবু রায়হান (সুমন), সাধারণ সম্পাদক কাজমীর হোসেন (মিল্টন), সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান (ডালিম) সহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সার্বিক দায়িত্বে ছিলেন, যোয়াকিম সিং ও মনোরঞ্জন মন্ডল। অনুষ্ঠান পরিচালনা করেন জগদীশ মন্ডল ও জাকব আচারি। বন্ধু মহল ড্যান্স একাডেমির পক্ষ থেকে মনোজ্ঞ সাংকৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স