কপিলমুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২০ | আপডেট: ৭:০৫:অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২০

কপিলমুনিতে সম্মিলিত বিজয় দিবস উদ্যাপন পরিষদের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদ্যাপন করা হয়েছে। এ লক্ষ্যে নানা কর্মসূচির মধ্য মধ্যে ছিল কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে সূর্যোদয়ের সাথে সাথে পতাকা উত্তোলন, কপিলমুনির স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ, বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে সকাল সাড়ে ৮ টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা।

 

প্রধান শিক্ষিকা রহিমা আখতার শম্পা’র সভাপতিত্বে ও শেখ ইকবাল হোসেন খোকনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আ’লীগ নেতা মোঃ রশীদুজ্জামান মোড়ল, অধ্যক্ষ মোঃ হাবিবুল্যাহ বাহার, ইউপি চেয়ারম্যান মোঃ কওছার আলী জোয়ার্দার, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা আ’লীগ নেতা জিএম হেদায়েত আলী টুকু, উপাধ্যক্ষ ত্রিদিব কান্তি মন্ডল, বীর মুক্তিযোদ্ধা সরদার ফারুখ আহমেদ, সাবেক উপাধ্যক্ষ মোঃ আফসার আলী, প্রভাষক রেজাউল করিম, সাবেক প্রধান শিক্ষক অমিও রঞ্জন দে, শেখ আসাদুর রহমান পিয়ারুল, শেখ জামাল হোসেন, পুলিশ পরিদর্শক সঞ্জয় দাস, জি এম আমিনুল ইসলাম, সুকল্যাণ সরকার, এস এম মোস্তাফিজুর রহমান, রাসেল জোয়ার্দার প্রমুখ। এছাড়া বিজয় দিবস উপলক্ষে কপিলমুনির চলার সাথী সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা করা হয়। যুগোল কিশোর দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী।

 

কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজ ও মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৯৮৯ সালের এসএসসি ব্যাচ এর প্রাক্তন ছাত্র ছাত্রীদের উদ্যোগে এ দিন বিকাল ৩ টায় বিদ্যালয় মাঠে এলাকার গরিব ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

এইচ এম এ হাশেম। নিজস্ব প্রতিবেদক। কপিলমুনি, খুলনা