তালায় সোনালী বিউটি পার্লারের মাস্ক বিতরন

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০ | আপডেট: ৬:৪৬:অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০
তালায় সোনালী বিউটি পার্লারের উদ্যোগে মাস্ক বিতরণ করেন, তালা থানার ওসি মো. মেহেদী রাসেল।
করোনা ভাইরাস প্রাদূর্ভাব মোকাবেলায় তালায় ৬শতাধিক ব্যক্তির মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন করা হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) সকালে তালা উপশহরের সোনালী বিউটি পার্লারের আয়োজনে স্বাস্থ্য বিধি না মেনে বাজারে আসা মানুষদের মাঝে মাস্ক বিতরন করা হয়।
 
তালা থানার ওসি মো. মেহেদী রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক বিতরন উদ্বোধন করেন। এসময় সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, তালা বাজার বণিক সমিতির সভাপতি সৈয়দ জুনায়েত আকবর, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, সোনালী বিউটি পার্লারের পরিচালক বিউটিশিয়ান রেশমি আহমেদ, বিউটিশিয়ান রিয়া, শিক্ষার্থী সোমা, স্বপ্না, নাদীয়া, উৎস্য, চিশতী ও শাওন প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে স্বাস্থ্য বিধি অমান্য করা নারী-পুরুষের হাতের জীবানু নাশ করা হয়।
 
এবিষয়ে বিউটিশিয়ান রেশমি আহমেদ বলেন, ব্যবসার পাশাপাশি সামাজিক কর্মকান্ড পরিচালনার লক্ষ্যে এদিন মাস্ক ও স্যানিটাইজার বিতরন করা হয়েছে। তিনি বলেন, একজন ক্ষুদ্র উদ্যোক্তা হিসেবে সামাজিক অনেক দায়বদ্ধতা থাকে। একারনে করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধে স্বাস্থ্য সামগ্রি বিতরন করা হয়েছে এবং আগামীতেও অন্যান্য সামাজিক কর্মকান্ড অব্যাহত রাখা হবে।

আপনার মতামত লিখুন :

এম.এ মান্নান। নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা