শ্যামনগরে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২০ | আপডেট: ১২:০৯:অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২০
ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক খায়রুল ইসলাম।

শ্যামনগর উপজেলার ভামিয়া গ্রামে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে খায়রুল ইসলাম (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শ্যামনগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খবির উদ্দীনের নেতৃত্বে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পুর্ব দুর্গাবটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। খায়রুল একই গ্রামের গ্রামের জনৈক কামরুল গাজীর ছেলে।

 

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ঘটনার শিকার গৃহবধু জানান, তার শ^শুরের পরিবারের পুর্ব পরিচিত খায়রুল ইসলাম প্রায় তাকে উত্যক্ত করতো। স্বামীর অবর্তমানে মাঝেমধ্যে শ^শুরালয়ে এসেও নানা ধরনের অঙ্গভঙ্গি করতো সে। বুধবার রাত সাড়ে এগারটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে শোবার ঘরে ঢুকে খায়রুলকে দেখতে পায়।

 

ওই গৃহবধু আরও জানান, এসময় খায়রুল তাকে ধর্ষণের চেষ্টা করলে তার ডাক-চিৎকার শাশুড়ি ও ননদসহ প্রতিবেশীরা এগিয়ে আসার আগেই খায়রুল পালিয়ে যায়। তিনি আরও জানান তার স্বামী ইটের ভাটায় কাজের জন্য বরিশালে অবস্থান করছেন।

 

ওসি মো. নাজমুল হুদা জানান, ঘটনার শিকার গৃহবধুর অভিযোগ পাওয়া মাত্রই নিজ বাড়ি থেকে অভিযুক্ত খায়রুলকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধু বাদি হয়ে শ্যামনগর থানায় মামলা (মামলা নং-১৪) করেছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স