দেবহাটায় পরকিয়ার ফাঁদে ফেলে এক গৃহবধুকে জোরপূর্বক ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০ | আপডেট: ১১:৩২:অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০
দেবহাটায় ব্লাকমেইলিং করে পরকিয়ার ফাঁদে ফেলে এক গৃহবধূকে ধর্ষনের ঘটনায় আটক নওয়াব আলী (৩৮)।

সাতক্ষীরার দেবহাটায় ব্লাকমেইলিং করে পরকিয়ার ফাঁদে ফেলে এক গৃহবধূকে ধর্ষনের ঘটনায় নওয়াব আলী (৩৮) নামের এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার সখিপুর মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় নির্যাতিতা ওই নারী নিজেই বাদী হয়ে ধর্ষক নওয়াব আলীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত ধর্ষক নওয়াব আলী উপজেলার দক্ষিন পারুলিয়া গ্রামের আকবর গাজীর ছেলে।

নির্যাতিতা ওই নারী জানান, দীর্ঘদিন ধরে তাকে ব্লাক মেইলিং করে পরকিয়ার ফাঁদে ফেলে জোরপূর্বক ধর্ষন করে আসছিলো নওয়াব আলী। বৃহষ্পতিবার সে ফের তাকে জোরপূর্বক ধর্র্ষন করলে বিষয়টি তিনি তার পরিবারকে জানান। একপর্যায়ে নির্য়াতিতা ওই নারী তার পরিবারের সহযোগিতায় বৃহস্পতিবার বিকালে দেবহাটা থানায় ধর্ষক নওয়াব আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক নওয়াব আলীকে উপজেলার সখিপুর মোড় থেকে গ্রেপ্তার করেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে ধর্ষক নওয়াব আলীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত ধর্ষককে আদালতে মাধ্যমে জেলহাজতে প্রেরন করার প্রস্তুতি চলছে। একই সাথে নির্যাতিতা ওই নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স