ভুমিহীন ও গৃহহীনদের জন্য সাতক্ষীরায় গৃহ নির্মানের ভিত্তিপ্রস্থ উদ্বোধন

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০ | আপডেট: ৫:৩৫:অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভুমিহীন ও গৃহীনদের জন্য প্রাথমিক পর্যায় ৩৭টি পরিবারের গৃহ নির্মানের জন্য ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের বাবুরাবাদ গ্রামে উক্ত নির্মান কজের উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি।

এ সময় সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়নে মুজিব শতবর্ষে সকল ভুমিহীন পরিবারকে জমিসহ ঘর ও গৃহহীন পরিবারকে ঘর তৈরি করে দেওয়া হবে। এর ফলে মুজিব শতবর্ষে আর কোন পরিবার গৃহহীন থাকবে না।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজম্মেল হক রাসেল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল হক ছোট, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খান, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক নাজমুল হাসান নাইম, নলতা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আনিসুজ্জামান খোকন, সাধারন সম্পাদক আবুল হোসেন পাড়সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স