চুকনগরে ঠিকানা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে আহত ১২জন

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০ | আপডেট: ৮:২১:অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

চুকনগরে নিয়ন্ত্রণ হারিয়ে ঠিকানা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস আম গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুসড়ে গেছে। এ ঘটনায় ১০/১২যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে পরিবহনের হেলপারের অবস্থা খুবই আশংকাজনক।

 

আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৪টার দিকে চুকনগর যশোর সড়কের নরনিয়া কাটাখাল ব্রীজ নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস অফিস সূত্রে জানা যায়, ঠিকানা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস নারায়নগঞ্জ থেকে পাইকগাছায় যাওয়ার পথে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৪টার দিকে চুকনগর যশোর সড়কের নরনিয়া কাটাখাল ব্রীজ নামক স্থানে পৌছুলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এক আম গাছের সাথে স্বজোরে ধাক্কা দেয়। এতে বাসের সামনের বাম পাশের অংশ দুমড়ে মুসড়ে যায়। এঘটনায় তানভীর আমম্মেদ, আব্দুল মান্নান, আব্দুল রাসেল ও রুবেল হোসেনসহ ১০/১২আহত হয়।

 

এ সংবাদে খর্নিয়া হাইওয়ে থানার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজা ও ডুমুরিয়া ফায়ার সার্ভিস অফিসের ইনচার্জ মোঃ তানভীন হাসান দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। এরির্পোট লেখা পর্যন্ত দূর্ঘটনা কবলিত বাসটি খর্নিয়া হাইওয়ে থানা পুলিশের হেফাজতে ছিল।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা