পাটকেলঘাটায় যুবলীগ নেতার বাড়িতে হামলা: থানায় পৃথক দুটি অভিযোগ

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০ | আপডেট: ১০:৩৩:অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০
ভুক্তভোগী ঐ  যুবলীগ নেতা বিপ্লব মুখার্জী চাঁদু এর বাড়ী।

সাতক্ষীরা জেলার তালা উপজেলা যুবলীগের সদস্য বিপ্লব মুখার্জী চাঁদু এর বাড়ীতে হামলা করেছে দূর্বৃত্তরা। এই ঘটনায় ঐ যুবলীগ নেতার স্ত্রী ও মা সহ দুইজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার (১৬ নভেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে পাটকেলঘাটা থানার খলিষখালীতে।  এই ঘটনার প্রতিকার চেয়ে পাটকেলঘাটা থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ঐ যুবলীগ নেতা।

 
সরজমিনে গেলে  ভুক্তভোগী ঐ  যুবলীগ নেতা বিপ্লব মুখার্জী চাঁদু জানান, বিকালে আমিও আমার ভাই রাজা মুখার্জী বাড়ি থেকে বেরিয়ে গেলে পুর্বপরিকল্পিতভাবে স্থানীয় একদল দূর্বৃত্ত আমার বাড়িতে ভাংচুর ও লুটপাট করে। এ সময় তারা আমার ঘরের ভিতরে শেকেজে রাখা ১টি স্বর্নের চেইন(মূল্যে ৭২০০০ টাকা), ১ জোড়া কানের দুল (২৫০০০ টাকা) ও নগদ পঁচিশ হাজার টাকা লুট করে। আমার স্ত্রী ও মা তাদের বাঁধা দিতে গেলে তাদের উপর হামলা চালায়। এতে দু’জন আহত হন। আমি তাদের স্থানীয় ক্লিনিকে  প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছি। 
 
তিনি আরও জানান, আমি এই ঘটনার সুষ্ঠ বিচারের দাবী জানাই, যাতে ভবিষ্যতে এ ধরনের  ঘটনা কেউ ঘটাতে না পারে।  
 
পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, এ বিষয়ে দু’পক্ষ থানায় পৃথক পৃথক দুটি অভিযোগ দিয়েছে।  বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত অনুযায়ী আইনগত  ব্যবস্থা গ্রহন করা হবে।
 
 
কেকে/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স