যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হয়েছেন তালার রফিকুল ইসলাম

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২০ | আপডেট: ৫:২০:অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২০
মোঃ রফিকুল ইসলাম।

সদ্য ঘোষিত আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে প্রেসিডিয়াম সদস্য হয়েছেন ত্যাগী ও পরীক্ষিত নেতা মোঃ রফিকুল ইসলাম। তিনি সাতক্ষীরা জেলার তালা উপজেলার জাতপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক প্রয়াত সাহাজুদ্দীন মোড়লের কনিষ্ঠ পুত্র। শনিবার (১৪ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। তালিকার ১০ নাম্বারে প্রেসিডিয়াম সদস্য হিসেবে রফিকুল ইসলামের নাম রয়েছে।

সদাহাস্যোজ্জ্বল, সৎ, বিনয়ী ও ক্লিন ইমেজধারী হিসেবে পরিচিত যুবলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম এক সময়ের খুলনা বিএল কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক, তালা উপজেলা যুবলীগের সভাপতি, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং সর্বশেষ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। শনিবার ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে তিনি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

এদিকে যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সাতক্ষীরা জেলা অরও দুইজন স্থান পেয়েছেন। এরমধ্যে সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য জিএম ওয়াহিদ পারভেজ ও বাবলুর রহমান বাবলু।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা