মুহাম্মদ(সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০ | আপডেট: ৪:৪১:অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

“নবীজির মহব্বত, ঈমানের মূল” এই শ্লোগানকে সামনে রেখে ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ(সাঃ) কে অবমাননা করে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরার কালিগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কালিগঞ্জ উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১০ টায় স্থানীয় বাসটার্মিনাল সংলগ্ন মুক্তিযোদ্ধা সামাদ স্মৃতি ময়দানে উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মুসল্লিরা অংশ গ্রহন করেন।

নলতা শরীফ জামে মসজিদের খতিব আলহাজ্জ আল্লামা আবু সাঈদ জিহাদীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য চট্রগ্রামের সৈয়দ আল্লামা ড. মুফতি হাসান আল আযহারী। কালিগঞ্জ উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা ইমাম সমিতির সাধারন সম্পাদক মাও. আশরাফুল ইসলাম আজিজির সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, উপজেলা ইমাম সমিতির সভাপতি মাও. আব্দুল গফুর, মাও. নাজমুস শাহাদাত ফয়েজী, মাও. আবু তাহের, মাও. আরিফুল্লাহ প্রমুখ।

বক্তারা এ সময় ফ্রান্সের পণ্য বয়কট ও তাদের সাথে সম্পর্ক ছিন্নসহ রাস্ট্রীয়ভাবে ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর জোর দাবী জানান এবং সকল ইমানদার মুসলমানদেরকে কাধে কাধ মিলিয়ে ইসলামী হুকুম প্রতিষ্ঠার আহ্বান জানান।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স