সরাপপুরে স্বর্গীয় কার্তিক চন্দ্র দাশ স্মৃতি ফুটবল টূর্নামেন্টে বিউটি খেলাঘর চ্যাম্পিয়ন

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০২০ | আপডেট: ১২:০৫:পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০২০
সরাপপুর ফুটবল টুর্ণামেন্টে বিজয়ী ও রানার আপ দলের ক্যাপ্টেনের হতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিবর্গ।

আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের সরাপপুরে ২য় স্বর্গীয় কার্তিক চন্দ্র দাশ স্মৃতি নক আউট ফুটবল টূর্নামেন্টে সাতক্ষীরা বিউটি খেলাঘর প্লাস চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সোমবার বিকালে সরাপপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

 

সরাপপুর অগ্রনী যুব সংঘের আয়োজনে বিশিষ্ট শিল্পপতি রাজ্যেশ্বর দাশের পৃষ্ঠপোষকতায় ও সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। সম্মানিত অতিথি ছিলেন আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবিএম মোস্তাকিম।

 

বিশেষ অতিথি ছিলেন, আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, ফিংড়ী ইউপি চেয়ারম্যান শামছুর রহমান, শোভনালী ইউপি চেয়ারম্যান প্রভাষক ম মোনায়েম হোসেন, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, অনলাইন ডেইলি সাতক্ষীরা সম্পাদক হাফিজুর রহমান মাসুম, সাতক্ষীরা সদর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি শেখ আঃ রশিদ ও স্থানীয় ইউপি সদস্যবৃন্দ। খেলায় সাতক্ষীরা বিউটি খেলাঘর প্লাস ১-০ গোলের ব্যবধানে হাজীপুর ইয়ং স্টার ক্লাবকে পরাজিত করে জয়লাভ করে। খেলায় সেরা গোলরক্ষক ও ম্যান অব দ্যা টুর্ণামেন্ট নির্বাচিত হন বিজয়ী দলের গোল রক্ষক বিদ্যুৎ।

 

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন একই দলের মোস্তফা। রেফারীর দায়িত্বে ছিলেন, আবু ওয়াহিদ বাবলু, জাহাঙ্গীর কবির ও রাহুল। ধারাভাষ্যে ছিলেন আশরাফ হোসেন ও মইন আলি। খেলা শেষে প্রধান অতিথি আলহাজ্ব নজরুল ইসলাম ও অন্য অতিথিবর্গ বিজয়ী ও রানার আপ দলের ক্যাপটেনের হাতে পুরস্কার তুলে দেন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স