করোনার উপসর্গ নিয়ে পাটকেলঘাটা সহ জেলায় দুই বৃদ্ধের মৃত্যু, জেলায় মোট ১০৮ জন

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০ | আপডেট: ৬:৪১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এনিয়ে, জেলায় করোনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্ততঃ ১০৮ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৩১ জন। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

মৃত ব্যক্তিরা হলেন, তালা উপজেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামের মোবারক আলীর ছেলে ইছাহাক আলী (৭০) ও সাতক্ষীরা সদর উপজেলার কামানবায়সা হঠাৎগঞ্জ গ্রামের মৃত বাদল সরদারের ছেলে আকের আলী (৬৭)।

ডাঃ রফিকুল ইসলাম আরও জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে ইছাহাক আলী গতকাল রোববার (২০ সেপ্টেম্বর) সকালে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তির পর সন্ধ্যায় তিনি মারা যান।

এদিকে, জ্বর ও শ্বাসকষ্টসহ হার্টের সমস্যা নিয়ে গত ১৮ সেপ্টেম্বর মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন আকের আলী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে তিনিও মারা যান।

তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম আরো জানান, মৃত দুই ব্যক্তিরই নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ব্যক্তিদের লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এছাড়া লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স