তালায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচী আন্তঃস্কুল ফুটবল টূর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২০ | আপডেট: ১০:৪৮:অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২০

এম,এ,মান্নান, তালা(সাতক্ষীরা):
তালায় মাদক বিরোধী ৮দলীয় আন্তঃস্কুল ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলায় জেএনএ পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়কে ৩-১ গোল ব্যবধানে পরাজিত করে খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। পিকেএসএফ এবং সাস’র উদ্যোগে, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচী’র আওতায় শনিবার বিকালে তালার চরগ্রাম কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
আক্রমন-পাল্টা আক্রমনে উত্ত্বেজনাকর ফাইনাল খেলা ট্রাইব্রেকারের মাধ্যমে নিস্পত্তি হয়। ট্রাইব্রেকারে খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ৩-১ গোল ব্যবধানে জেএনএ পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে।

খেলা শেষে পুরস্কার প্রদান উপলক্ষ্যে এক অনুষ্ঠান সাস’র নির্বাহী পরিচালক শেখ ইমান আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত্। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজোয়ান উল্লাহ ও সাস’র সহকারী পরিচালক এ.কে.এম গোলাম ফারুক।

সাস কর্মকর্তা মো. শাহ আলম’র পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে তালা রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান, স্বপন মিত্র, সাস’র কর্মকর্তা মো. আব্দুস সালাম, গাজী শামীম হোসেন মিঠু ও ডা. আব্দুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। খেলাটি পরিচালনা করেন, মো. আছাদুল ইসলাম। উল্লেখ্য, মাদক মুক্ত সমাজ গঠনের জন্য সাস ও পিকেএসএফ তালা উপজেলার ৮টি স্কুল এর সমন্বয়ে আন্তঃস্কুল ফুটবল টূর্নামেন্টের আয়োজন করা হয়।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক