পাটকেলঘাটা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল হকের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | আপডেট: ৭:৫২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২০

সংবাদদাতা, পাটকেলঘাটা(সাতক্ষীরা):
পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো: আনোয়ারুল হকের বিদায় সম্বর্ধনা অনুষ্টিত হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১২টায় শিক্ষক মিলনায়তনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফকির আহমেদ শাহের সভাপতিত্বে ও কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মো: নাজমুল হকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদায়ী সংবর্ধিত অতিথি অধ্যাপক আনোয়ারুল হক, কলেজ গভর্নিং বডির সদস্য মো: মহসিন আলী, শিক্ষক প্রতিনিধি অধ্যাপক আব্দুল গফফার, সরদার নুরুল ইসলাম, রহিমা খাতুন।

কলেজের অন্যান্য শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যাপক সুব্রত কুমার দাশ, বিপ্লব কান্তি ভদ্র, আব্দুর গফুর, আব্দুস সোবহান, সরদার রফিকুল ইসলাম, উৎপল মন্ডল, ইদ্রিস আলী, আনন্দ মোহন মন্ডল, শামীমা আক্তার ও প্রধান অফিস সহকারী আনিছুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, অধ্যাপক আনোয়ারুল হক দীর্ঘ ৩৫ বছর এ কলেজে অত্যান্ত সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত পরিচালনা করেন, কলেজের কৃষি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল মালেক শেখ। অনুষ্ঠানের শুরুতে বিদায়ী সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক