তালায় আকর্ষনীয় হা-ডু-ডু প্রতিযোগীতায় প্রতাপকাটি চ্যাম্পিয়ন

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯ | আপডেট: ১০:৫৫:অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯

প্রতিবেদক, তালা:
ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা বাস্তবায়ন ও মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে উপজেলার হাজরাকাঠি গ্রামে জাতীয় ও গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু টুর্নামেন্ট এর আকর্ষনীয় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। হাজরাকাটি ইয়াং স্পোটিং ক্লাবের উদ্যোগে, বুধবার সন্ধ্যায় ৮ দলীয় টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করা হয়। সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের অধিনায়কের হাতে পুরস্কার তুলেদেন।
এরআগে এদিন সকাল ১০টায় তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন উক্ত টুর্নামেন্টের সেমিফাইনাল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় তালা থানার ওসি মো. মেহেদী রাসেল ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরন অনুষ্ঠান খলিলনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা উপজেলা পরিষদ’র ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, খলিলনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার ঈমান আলী, সাধারণ সম্পাদক মোড়ল সিরাজুল ইসলাম ও তালার বিশিষ্ট মৎস্যচাষী সৈয়েদ সোহেল রানা প্রমুখ। এছাড়া তালা উপজেলা যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম খাঁন, তালা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ তুহিন, আওয়ামীলীগনেতা আফজাল হোসেন ও শেখ আক্কাজ আলী প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
আকর্ষনীয় হা-ডু-ডু টুনামেন্টের ফাইনাল খেলায় পাইকগাছা উপজেলার প্রতাপকাটি হা-ডু-ডু দল ও তালা উপজেলা মহান্দী হা-ডু-ডু দল অংশগ্রহন করে। তুমুল উত্তেজনাপূর্ন খেলায় প্রতাপকাটি হা-ডু-ডু দল চ্যাম্পিয়ন এবং মহান্দী হা-ডু-ডু দল রানার্সআপ হয়। সহস্রাধিক নারী-পুরুষ ও শিশু-কিশোর খেলাটি উপভোগ করে। পুরস্কার বিতরনী শেষে একই মঞ্চে রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

 

সুন্দরবনটাইমস.কম/এমএ মান্নান/তালা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক